কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে বিডি২৪লাইভ.কম এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

 স্টাফ রিপোর্টার | ১৪ মে ২০২২, শনিবার, ১১:৫৬ | রকমারি 


কিশোরগঞ্জে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ.কম এর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও বেদে পল্লীর শিশুদের মাঝে চিপস, বিস্কুট, কেক ও মিষ্টি বিতরণ করা হয়।

শনিবার (১৪ মে) সন্ধ্যায় কিশোরগঞ্জ জেলা শহরের গৌরাঙ্গবাজারে অনলাইন নিউজ পোর্টাল কিশোরগঞ্জ নিউজ কার্যালয়ে বিডি২৪লাইভ.কম এর ১১তম প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মাদ দাউদ, সিনিয়র সাংবাদিক আলম সারোয়ার টিটু, ডেন্টাল সার্জন ডা. ফারুক আহমেদ, কিশোরগঞ্জ নিউজ এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম ও সাংবাদিক আমিনুল হক সাদী।

বিডি২৪লাইভ.কম এর কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি এস হোসেন আকাশ এর সভাপতিত্বে এতে বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও বিডি২৪লাইভ.কম এর শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তাগণ অতীতের মতো সামনের দিনগুলোতেও বিডি২৪লাইভ.কম সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে যাবে বলে আশা প্রকাশ করেন।

এর আগে বিকেলে শহরের পশ্চিম প্রান্তে নতুন জেল খানা মোড়ে বেদে পল্লীর শিশুদের মাঝে চিপস, বিস্কুট, কেক ও মিষ্টি বিতরণ করা হয়।

এসময় ঢাকার ডাক পত্রিকার কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি মোস্তফা শাওন, মো. মাহফুজ আহমেদ পলাশ, মোহাম্মদ সজিব, মোহাম্মদ ইমরান, মোহাম্মদ রাকিব, মোস্তাক হাসান ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর