কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


২৫ বছর পর কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন, সভাপতি আওলাদ, সম্পাদক সাত্তার

 স্টাফ রিপোর্টার | ২৫ মে ২০২২, বুধবার, ৭:৫৬ | রাজনীতি 


দীর্ঘ ২৫ বছর পর বুধবার (২৫ মে) কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন সদর উপজেলার বৌলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আওলাদ হোসেন এবং সাধারণ সম্পাদক নিবাচিত হয়েছেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুস সাত্তার।

বিকালে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান সম্মেলন উদ্বোধন করেন।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক এমপি।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।

কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো. আতাউর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ আফজল।

এতে অন্যান্য বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামছুন্নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকী এমপি, কেন্দ্রীয় নেতা এবিএম রিয়াজুল কবির কাউছার, শাহাবুদ্দিন ফরাজী, আলহাজ্ব মো. আফজাল হোসেন এমপি, রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি, ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাদল রহমান, আওয়ামী লীগ নেতা কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট জিল্লুর রহমান। এতে সভাপতি পদে ১৩জন এবং সাধারণ সম্পাদক পদে ৯জন প্রার্থী হন। তাদের মধ্য থেকে জেলা আওয়ামী লীগের নেতাদের সাথে আলোচনা করে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন মির্জা আজম এমপি।

দীর্ঘ ২৫ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা যায়। এতে পৌরসভার ৯টি ওয়ার্ড এবং ১১টি ইউনিয়ন থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা সম্মেলনে যোগ দেন। নেতাকর্মীদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে সম্মেলনস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর