কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে ইয়াবা, গাঁজা ও জাল টাকাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১৭ জুলাই ২০২২, রবিবার, ৩:৪৩ | অপরাধ 


কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে সাড়ে ৮ কেজি গাঁজা, ২৯ পিস ইয়াবা, এক হাজার টাকার একটি ও পাঁচশত টাকার একটি জালনোট এবং মাদক ব্যবসার নগদ ৬ হাজার ৭৯০ টাকাসহ মো. কামাল (৩৮) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শনিবার (১৬ জুলাই) রাতে উপজেলার মোলামখাঁর চর গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. কামাল মোলামখাঁর চর গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, মো. কামাল একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে।

শনিবার (১৬ জুলাই) রাত পৌনে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এ সময় তার রান্নাঘরের মেঝেতে ড্রামে করে পুঁতে রাখা সাড়ে ৮ কেজি গাঁজা এবং তার দেহ তল্লাসি করে ২৯ পিস ইয়াবা, এক হাজার টাকার একটি ও পাঁচশত টাকার একটি জালনোট এবং মাদক ব্যবসার নগদ ৬ হাজার ৭৯০ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা ক্রয়-বিক্রয়ের পাশাপাশি জাল নোটের কারবার করে আসছিল বলে স্বীকার করে।

এ ব্যাপারে তার বিরুদ্ধে করিমগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইন ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর