কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে গাঁজা, ইয়াবা ও নগদ টাকাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ৯ আগস্ট ২০২২, মঙ্গলবার, ২:০১ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আড়াই কেজি গাঁজা, ৬০ পিস ইয়াবা, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত পাঁচটি মোবাইল ও মাদক ব্যবসার নগদ চার হাজার ৬৪৫ টাকাসহ মো. সুজন মিয়া (২৮) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

সোমবার (৮ আগস্ট) দিবাগত রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের দনাইল নদীরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. সুজন মিয়া কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের দনাইল নদীরপাড় এলাকার মৃত নাজিম উদ্দিনের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য সংগ্রহ করে তার নিজ বাড়ীতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য এই মাদক ব্যবসায়ীর উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে সোমবার (৮ আগস্ট) দিবাগত রাত পৌনে ১০টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের দনাইল নদীরপাড় এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে।

অভিযানে আড়াই কেজি গাঁজা, ৬০ পিস ইয়াবা, মাদক ব্যবসার কাজে ব্যবহৃত পাঁচটি মোবাইল ও মাদক ব্যবসার নগদ চার হাজার ৬৪৫ টাকাসহ মাদক ব্যবসায়ী মো. সুজন মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা সংগ্রহ করে তার নিজ বাড়িতে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর