কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অতিরিক্ত ডিআইজি পদোন্নতি প্রাপ্ত কিশোরগঞ্জের পুলিশ সুপারকে অষ্টগ্রামে বিদায় সংবর্ধনা

 অষ্টগ্রাম সংবাদদাতা | ১০ আগস্ট ২০২২, বুধবার, ৬:৫১ | অষ্টগ্রাম 


অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) কে অষ্টগ্রামে বদলিজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার (১০ আগস্ট) অষ্টগ্রাম থানার পক্ষ থেকে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

অষ্টগ্রাম থানার ওসি মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস, অষ্টগ্রাম সার্কেলের এএসপি স্যামুয়েল সাংমা, অষ্টগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মো. হারুন অর-রশীদ, সরকারি রোটারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, ইউপি চেয়ারম্যান সাইফুল হক রন্টি, সাঈদুর রহমান সাঈদ প্রমুখ ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, সাংবাদিক, ব্যবসায়ী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবর্ধনার জবাবে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত কিশোরগঞ্জের বিদায়ী পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) হাওরের জনমানুষের কাছ থেকে যে অকৃত্রিম ভালবাসা ও কাজের সহযোগিতা পেয়েছেন, তা চিরকাল মনে রাখবেন উল্লেখ করে হাওরের মানুষের জন্য সব সময় পাশে থেকে সহযোগিতা করার আশ্বাস দেন।

অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করার পাশাপাশি ক্রেস্ট দিয়ে অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) কে বিদায় সংবর্ধনা জানানো হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর