কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ১৬৬০ পিস ইয়াবা ও নগদ ১০৮৪০ টাকাসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ১০ আগস্ট ২০২২, বুধবার, ৮:৪১ | অপরাধ 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এক হাজার ৬৬০ পিস ইয়াবা ও নগদ ১০ হাজার ৮৪০ টাকাসহ মো. বকুল মিয়া (৫৩) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বুধবার (১০ আগস্ট) দুপুরে উপজেলার মানিকদী ব্রীজের উপরে অভিযান পরিচালনা করে এসব ইয়াবা ও নগদ টাকাসহ তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. বকুল মিয়া পার্শ্ববর্তী ভৈরব উপজেলার শ্রীনগর গ্রামের মৃত মানিক মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবাসহ সিএনজিতে করে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানা হতে ভৈরবের দিকে যাচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে এ তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য বুধবার (১০ আগস্ট) দুপুর পৌনে ১টা থেকে কুলিয়ারচর উপজেলার মানিকদী ব্রীজের উপর র‌্যাব চেকপোস্ট স্থাপন করে।

চেকপোস্টটি পরিচালনা করার সময় বেলা দেড়টার দিকে একটি সিএনজি চেকপোস্টের কাছাকাছি আসার পর সিএনজিটিকে থামানোর সংকেত দিয়ে থামানো হয়। সিএনজিটি থামামাত্রই একজন অজ্ঞাতনামা ব্যক্তি র‌্যাবের উপস্থিতি দেখে দৌড়ে পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে সে তার নাম মো. বকুল মিয়া এবং তার ঠিকানা জানায়। তাকে তল্লাশি করে তার কাছ থেকে এক হাজার ৬৬০ পিস ইয়াবা ও নগদ ১০ হাজার ৮৪০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর