কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জন্মভূমি মিঠামইনে রাষ্ট্রপতি

 স্টাফ রিপোর্টার | ২২ আগস্ট ২০২২, সোমবার, ৭:১১ | জাতীয় 


চারদিনের সফরে সোমবার (২২ আগস্ট) নিজ জন্মভূমি কিশোরগঞ্জের মিঠামইনে এসেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ঢাকা থেকে হেলিকপ্টারযোগে বিকাল ৪টায় মিঠামইন উপজেলা সদরের হেলিপ্যাডে অবতরণ করেন তিনি।

সেখান থেকে তিনি গাড়িতে করে স্থানীয় ডাকবাংলোয় যান। সেখানে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করা হয়। ডাকবাংলোয় কিছুক্ষণ বিশ্রাম নিয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ পরিদর্শনে বের হন।

কলেজ পরিদর্শন শেষে সন্ধ্যায় রাষ্ট্রপতি মিঠামইন উপজেলা সদরের রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে মতবিনিময় সভায় অংশ নিবেন।

এদিন মিঠামইনের কামালপুর গ্রামের বাড়িতে রাষ্ট্রপতি রাত্রিযাপন শেষে মঙ্গলবার (২৩ আগস্ট) বেলা ১১টায় তিনি মোটরকেডযোগে রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন পরিদর্শনে যাবেন।

চারদিনের এই সফরে রাষ্ট্রপতি তাঁর সাবেক সংসদীয় নির্বাচনী এলাকা কিশোরগঞ্জ-৪ এর তিন উপজেলা ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম সফর করবেন।

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকালে মোটরকেডযোগে তিনি অষ্টগ্রাম উপজেলায় যাবেন। বিকাল ৪টা থেকে তিনি মোটরকেডযোগে ও নৌযানযোগে অষ্টগ্রাম উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন।

পরিদর্শন শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় তিনি অষ্টগ্রাম উপজেলা সদরের রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।

পরে তিনি মিঠামইনে ফিরে কামালপুর গ্রামের নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

বুধবার (২৪ আগস্ট) বেলা ১১টায় রাষ্ট্রপতি মিঠামইন উপজেলার স্থানীয় বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করবেন। বিকাল ৩টায় তিনি নির্মাণাধীন মিঠামইন সেনানিবাস পরিদর্শন করবেন।

বিকাল ৫টায় তিনি ইটনা উপজেলার উদ্দেশ্যে যাত্রা ও ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন।

পরিদর্শন শেষে সন্ধ্যা সাড়ে ৭টায় তিনি ইটনা উপজেলা সদরের রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।

ইটনায় মতবিনিময় সভা শেষে তিনি মিঠামইনে ফিরে কামালপুর গ্রামের নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

সফরের শেষ দিন বৃহস্পতিবার (২৫ আগস্ট) বিকাল ৩টা ১০মিনিটে রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশ্যে মিঠামইন ত্যাগ করবেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর