কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে ৫২৫ পিস ইয়াবা ও মোটর সাইকেলসহ মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ২৬ আগস্ট ২০২২, শুক্রবার, ৯:২৪ | অপরাধ 


কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫২৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল ও একটি মোবাইল ফোনসহ মো. দুলাল (৩৮) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার (২৬ আগস্ট) বিকালে করিমগঞ্জ উপজেলার নোয়াবাদ ইউনিয়নের উত্তর সিন্দ্রিপ সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক হওয়া মাদক ব্যবসায়ী মো. দুলাল কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই ইউনিয়নের পাটধা নয়াপাড়ার মৃত আব্দুল কাইয়ুমের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম শুক্রবার (২৬ আগস্ট) বিকাল পৌনে ৫টার দিকে করিমগঞ্জ উপজেলার নোয়াবাদ ইউনিয়নের উত্তর সিন্দ্রিপ সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে ৫২৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোটর সাইকেল ও একটি মোবাইল ফোনসহ মাদক ব্যবসায়ী মো. দুলালকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের কথা স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর