কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে কলেজ ছাত্রীকে উত্যক্তকারী যুবককে নদীতে ঝাঁপ দিয়ে ধরলো পুলিশ, ছয় মাসের কারাদণ্ড

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ৩০ আগস্ট ২০২২, মঙ্গলবার, ১২:৫৫ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে কলেজ ছাত্রীকে উত্ত্যক্ত করায় রাতুল (২৫) নামে এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যায় উপজেলা নির্বাহী অফিসার খানজাদা শাহরিয়ার বিন মান্নান এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

পরে মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে উত্যক্তকারী যুবককে কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়। রাতুল উপজেলার দশপাখি গ্রামের বাদল মিয়ার ছেলে।

জানা যায়, কটিয়াদী-পাইকান ব্রীজের উপর দিয়ে স্কুল-কলেজে যাতায়াতকারী ছাত্রীদের প্রায় সময়ই উত্যক্ত করতো রাতুল।

বড়চাপা কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রী এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে অভিযোগ দিলে সোমবার (২৯ আগস্ট) বিকালে উপজেলা নির্বাহী অফিসার খানজাদা শাহরিয়ার বিন মান্নান ও মডেল থানার ওসি এসএম শাহাদত হোসেন কলেজ ছুটির সময় ধরে ব্রীজের দুই পাড়ে অবস্থান নেন।

কলেজ ছাত্রী বাড়ি ফেরার সময় ব্রীজের মাঝামাঝি পৌঁছুলে তাকে রাতুল উত্যক্ত করা শুরু করে। এ সময় ব্রীজের দুই পাশে অবস্থান নেয়া প্রশাসন ও পুলিশের লোকজন তাকে ঘিরে ফেলে।

উপায়ন্তর না দেখে পালানোর জন্য রাতুল ব্রীজ থেকে নদীতে ঝাঁপ দেয়। পুলিশও তার সাথে ঝাঁপ দিয়ে নদী থেকে তাকে ধরে নিয়ে আসে।

পরে ভ্রাম্যমাণ আদালতে তাকে ৬ মাসের কারাদণ্ডে দণ্ডিত করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার খানজাদা শাহরিয়ার বিন মান্নান।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম শাহাদত হোসেন বলেন, অভিযানের সময় রাতুল পালানোর চেষ্টা করে। সে ব্রীজ থেকে নদীতে ঝাঁপ দেয়। পুলিশও তার পিছু নেয় এবং দুই পাড়ে ঘেরাও দিয়ে তাকে আটক করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর