কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইল উপজেলা বঙ্গবন্ধু পরিষদের অফিস উদ্বোধন

 স্টাফ রিপোর্টার | ৩০ আগস্ট ২০২২, মঙ্গলবার, ৯:৪৪ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলে বঙ্গবন্ধু পরিষদ, তাড়াইল উপজেলা শাখার অফিস উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৩০ আগস্ট) সন্ধ্যায় তাড়াইল উপজেলা সদরে হাসপাতাল রোডে ‘আবদুল হক ভূঁঞা’র মার্কেট’ এ আনুষ্ঠানিকভাবে এ অফিসের উদ্বোধন করা হয়।

বঙ্গবন্ধু পরিষদ, কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ, ঈশাখাঁ ইন্টারন্যাশানাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর ট্রাস্টিবোর্ডের সেক্রেটারি প্রফেসর ডা. আ. ন. ম নৌশাদ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অফিসটির শুভ উদ্বোধন করেন।

তাড়াইল উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও জাওয়ার ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. আবদুল হক ভূঞা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম বকুল, তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আজিজুল হক ভূঞা মোতাহার, জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক হাজী মো. আবুল হাশেম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম ভূঞা, যুগ্ম-সাধারণ সম্পাদক ও দামিহা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ.কে. মাইনুজ্জামান নবাব, সাংগঠনিক সম্পাদক ও ধলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফরোজ আলম ঝিনুক, সাংগঠনিক সম্পাদক ও রাউতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন তারেক, তথ্য ও গবেষণা সম্পাদক এবং তাড়াইল প্রেসক্লাব সভাপতি দেওয়ান ফারুক দাদ খান, জাওয়ার ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. জিয়াউর রহমান, তালজাঙ্গা ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. সেলিম খান, উপজেলা আওয়ামী যুব লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ব্যারিষ্টার গোলাম কবির ভুঞা প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন এলাকার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনীর পর ১৫ আগস্টের সকল শহীদ, ৩ নভেম্বরের জেল হত্যা, মহান মুক্তিযুদ্ধের শহীদের আত্মত্যাগসহ সকল মুক্তিকামী জনতার আত্মার মাগফেরাত কামনা করার লক্ষ্যে পাশাপাশি তাড়াইল উপজেলা বঙ্গবন্ধু পরিষদের দলীয় কার্যালয় উদ্বোধনী শেষে সকলের উদ্দেশ্যে দোয়া পরিচালনা করেন উপজেলা বঙ্গবন্ধু পরিষদের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা খাদেমুল ইসলাম।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর