কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মাসব্যাপী শিল্প পণ্য ও বাণিজ্য মেলা উদ্বোধন

 স্টাফ রিপোর্টার | ৩ অক্টোবর ২০২২, সোমবার, ৬:৪২ | অর্থ-বাণিজ্য 


কিশোরগঞ্জে মাসব্যাপী শিল্প পণ্য ও বাণিজ্য মেলা উদ্বোধন করা হয়েছে। কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আয়োজনে ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) কিশোরগঞ্জের সহযোগিতায় জেলা শহরের আলোরমেলা এলাকায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম আউটার স্টেডিয়ামে এ মেলা অনুষ্ঠিত হচ্ছে।

সোমবার (৩ অক্টোবর) বিকালে শিল্প পণ্য ও বাণিজ্য মেলার উদ্বোধন উপলক্ষে মেলা প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি একেএম মুজিবুর রহমান বেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ আফজল ও কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

চেম্বারের সহ-সভাপতি শেখ ফরিদ আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে চেম্বারের সিনিয়র সহ-সভাপতি হাফেজ আলহাজ্ব খালেকুজ্জামান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, চেম্বারের সহ-সভাপতি ইকবাল আহমেদ চৌধুরী অপু, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইন, ব্যবসায়ী ও শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি অতিথি ও আয়োজকদের নিয়ে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন। পরে তারা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

আয়োজকেরা জানিয়েছেন, মেলায় বিভিন্ন শিল্পপণ্যের মোট ১১০টি স্টল দেওয়া হয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর