কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে যুবককে গলা কেটে হত্যা

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ১৪ অক্টোবর ২০২২, শুক্রবার, ৫:১৫ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের বড়ছয়সূতী চকবাজার ও মাটিকাটা চকবাজার এর মধ্যবর্তী স্থানের রাস্তা থেকে শরিফ নামের এক যুবকের গলাকাটা রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে কুলিয়ারচর থানা পুলিশ।

নিহতের গলা ও মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বড়ছয়সূতী চকবাজার ও মাটিকাটা চকবাজার এর মধ্যবর্তী স্থানে রাস্তায় অজ্ঞাত এক যুবকের গলাকাটা রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকার খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা ঘটনাস্থলে ভিড় জমান।

খবর পেয়ে ভৈরব সার্কেলের এএসপি রেজুয়ান দীপু ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ঘটনাস্থলে ছুটে যান। সেখানে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ থানায় নিয়ে যাওয়া হয়।

পরে কুলিয়ারচর থানা পুলিশ তদন্ত করে নিহতের পরিচয় উদ্ধার করে। হত্যার শিকার যুবকের নাম শরিফ (২৫)। সে ভৈরব চন্ডিবের এলাকার মুক্তার মিয়ার ছেলে।

ওই যুবকের জিন্সের প্যান্ট ও হলুদ রংয়ের গেঞ্জি পরিহিত ছিল বলে প্রত্যক্ষদর্শীরা জানান। তবে কি কারণে কে বা কারা এ হত্যাকাণ্ড  ঘটিয়েছে তা কেউ বলতে পারেননি।

এদিকে বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে ফরিদপুরে একটি অজ্ঞাত বিভারটেক রিক্সা পড়ে থাকতে দেখেছেন স্থানীয়রা।

এ বিষয়ে কুলিয়ারচর থানার ওসি গোলাম মোস্তফা সাংবাদিকদের বলেন, ধারণা করা হচ্ছে তাকে ধারালো অস্ত্র দিয়ে ঘটনাস্থলেই গলা কেটে হত্যা করা হয়েছে। নিহতের পরিচয় পাওয়া গেছে। তদন্তের মাধ্যমে ঘটনার কারণ জানতে পারবো। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর