কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে র‌্যাবের অভিযানে নারীসহ আটক দুই, ২৮৯ বোতল স্কাফ উদ্ধার

 স্টাফ রিপোর্টার | ৯ ডিসেম্বর ২০২২, শুক্রবার, ৬:৩১ | অপরাধ 


কিশোরগঞ্জের করিমগঞ্জে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৮৯ বোতল স্কাফ, দুইটি মোবাইল ও নগদ ৫শ’ টাকাসহ মনুরা (৫০) ও মো. হৃদয় (১৮) নামে দুইজনকে আটক করেছে।

শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুরে করিমগঞ্জ-কিশোরগঞ্জ সড়কের জাফরাবাদ এলাকায় তল্লাসি চৌকি বসিয়ে একটি সিএনজি থেকে তাদের আটক করে এসব মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

আটক হওয়া দুইজনের মধ্যে মনুরা ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার আজমপুর গ্রামের মৃত আব্দুস সামাদের মেয়ে ও হারিছ মিয়ার স্ত্রী এবং মো. হৃদয় একই গ্রামের মো. সোলেমান মিয়ার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য স্কাফ বহন করে সিএনজিতে করে করিমগঞ্জ হতে কিশোরগঞ্জ শহরের দিকে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য শুক্রবার (৯ ডিসেম্বর) দুপুর দেড়টা থেকে করিমগঞ্জ উপজেলার জাফরাবাদ এলাকায় করিমগঞ্জ-কিশোরগঞ্জ সড়কের  উপর র‌্যাব তল্লাসি চৌকি স্থাপন করে তল্লাসি শুরু করে।

এ সময় একটি সিএনজি তল্লাসি চৌকির সামনে আসলে সিএনজিটি তল্লাসি করে সিএনজিতে থাকা একজন মহিলা ও একজন ব্যক্তির ব্যাগ তল্লাসি করে ২৮৯ বোতল মাদকদ্রব্য স্কাফ পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে তাদের নাম মনুরা ও মো. হৃদয় এবং তাদের ঠিকানা-পরিচয় জানায়। এ সময় তাদের নিকট হতে দুইটি মোবাইল ও নগদ ৫শ’ টাকা জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে উভয়েই মাদকদ্রব্য স্কাফ ক্রয়-বিক্রয় এর কথা স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর