কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যু বার্ষিকী উপলক্ষে হোসেনপুরে দোয়া ও আলোচনা সভা

 মো. জাকির হোসেন, হোসেনপুর | ৪ জানুয়ারি ২০২৩, বুধবার, ১২:৫৫ | হোসেনপুর 


বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জের হোসেনপুরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি সংসদ এর উদ্যোগে মঙ্গলবার (৩ জানুয়ারি) বাদ আছর হোসেনপুর সরকারি মডেল পাইলট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে এ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জহিরুল ইসলাম নুরু মিয়ার সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগ নেতা হাকিম তানিম এর সঞ্চালনায় সৈয়দ আশরাফুল ইসলামের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হোসেনপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল এম.কম এবং বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা রাবেয়া পারভেজ।

এতে অন্যদের মধ্যে সিদলা ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান কাঞ্চন, হোসেনপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান টিটু, জেলা আওয়ামী লীগের সদস্য শাহ মাহবুবুল হক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মকবুল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মঞ্জুর আহমেদ, সাধারণ সম্পাদক মো. মোখলেছুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা শেষে সৈয়দ আশরাফুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল ওয়াদুদ মুখছুদ।

এতে উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর