কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সৌদিতে সাত মাস ধরে নিখোঁজ পাকুন্দিয়ার রফিকুল

 পাকুন্দিয়া সংবাদদাতা | ৬ জানুয়ারি ২০২৩, শুক্রবার, ৮:০৪ | প্রবাস 


সৌদিআরব গিয়ে প্রায় ৭ মাস যাবৎ নিখোঁজ রয়েছে মো. রফিকুল ইসলাম (৪০) নামের একজন প্রবাসী বাংলাদেশি। নিখোঁজ রফিকুল ইসলাম কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এসারসিন্দুর ইউনিয়নের বারাবর গ্রামের মো. আলীম উদ্দিনের ছেলে।

তিনি সৌদি আরবের রিয়াদ শহরের আল-মেহথেল জেনারেল কন্ট্রাক্টিং নামের একটি কোম্পানির (সাপ্লাই) অধিনে ক্লিনারের কাজ করতেন।

পারিবারিক সূত্র জানায়, ২০২২ সালের ফেব্রুয়ারির দিকে ধারদেনা করে সাড়ে চার লাখ টাকায় ৬শ’ রিয়াল বেতনে আল-মেহথেল কোম্পানির ভিসায় সৌদিআরবে যান রফিকুল ইসলাম।

সেখানে খুবই কষ্টের কাজ করতে হতো তাকে। প্রথম চার মাস বাড়িতে কোন টাকা দিতে না পারলেও পরিবারের সাথে যোগাযোগ ছিল তার। তবে গত ৭মাস যাবৎ তার কোন খোঁজখবর পাচ্ছে না পরিবার।

এ পরিস্থিতিতে রফিকুলের পরিবারে শোকের আবহ বিরাজ করছে।

সন্তানের খোঁজ নেওয়ার জন্য বৃদ্ধ পিতা মো. আলীম উদ্দিন সৌদিআরবে থাকেন এমন অনেক প্রবাসীর সঙ্গে যোগাযোগ করে ছেলের কোন সংবাদ না  পেয়ে পাগলপ্রায়।

রফিকুলের সংসারে দুই মেয়ে ও এক ছেলে। তাদের মধ্যে বড় মেয়ে ফাতেমার বয়স ৭ বছর, রাফি খাতুনের বয়স ২ বছর এবং ছেলে আব্দুল্লাহর বয়স এক বছর। ছোট ছোট তিন ছেলে-মেয়ে বাবার সাথে কথা বলতে না পেরে দিনরাত কান্নাকাটি করে।

স্বামী নিখোঁজ থাকায় অভাবের সংসারে রফিকুলের স্ত্রী রোকেয়া সন্তানদের নিয়ে খুব কষ্টে দিন কাটাচ্ছেন।

যদি কেউ নিখোঁজ প্রবাসী রফিকুল ইসলামের সন্ধান পান, তাহলে অনুগ্রহ করে তার পরিবারের সাথে যোগাযোগের জন্য অনুরোধ জানানো হয়েছে। পরিবারের মুঠোফোন নম্বর +৮৮০১৭০৫৭০৭৩৪৮।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর