কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় শেখ কামাল আন্তঃস্কুল এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৭ জানুয়ারি ২০২৩, মঙ্গলবার, ৬:৫৯ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পুরস্কার বিতরণের মধ্য দিয়ে শেষ হয়েছে তিন দিনব্যাপী শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকালে পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থা।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোজলিন শহীদ চৌধুরী।

উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. শারফুল ইসলামের সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পাকুন্দিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল, পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান, পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফছর উদ্দিন আহমেদ মানিক, পৌরসভার প্যানেল মেয়র-১ মো. আসাদ মিয়া প্রমুখ।

এছাড়া এসময় স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত রোববার (১৫ জানুয়ারি) সকালে পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা শুরু হয়। এতে উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ নেয়। প্রতিযোগিতায় মোট ৩২টি ইভেন্টে প্রতিযোগিতারা অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর