কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নূর মোহাম্মদ এমপি ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৭ জানুয়ারি ২০২৩, শুক্রবার, ৮:০০ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় স্থানীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ এমপির নামে নকআউট ভলিবল টুর্নামেন্ট শুরু হয়েছে। শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে চরকাওনা মুনিয়ারীকান্দা বাজার ভলিবল খেলার মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

চরকাওনা মুনিয়ারীকান্দা এলাকাবাসী টুর্নামেন্টের আয়োজন করে।

উদ্বোধনী খেলায় মুখোমুখি হয় কিশোরগঞ্জ মনাকর্শা ভলিবল একাদশ এবং কাপাসিয়ার লোহাদী উজলী ভলিবল একাদশ। এতে মনাকর্শাকে ১০ পয়েন্টে পরাজিত করে বিজয়ী হয় লোহাদী উজলি ভলিবল একাদশ।

পাকুন্দিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হারুন অর রশীদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান বুলবুল আহমেদ।

খুরশিদ আলম মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চরআদর্শ কলেজের অধ্যক্ষ মো. মাহবুবুর রহমান, পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি জামাল হোসেন জজ মিয়া প্রমুখ।

এর আগে খেলা উপভোগ করতে মাঠের চারপাশে জড়ো হন কয়েকশ’ ভলিবলপ্রেমী।

টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করছে। প্রথম ও দ্বিতীয় স্থান অর্জনকারীদের পুরস্কার হিসেবে মোটর সাইকেলসহ অন্যান্য স্থান অর্জনকারীদের জন্যও রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

আয়োজকদের পক্ষে হারুন অর রশীদ জুয়েল বলেন, তরুণ সমাজকে বিপথগামী হওয়া থেকে ফেরাতে এবং বিনোদন দেওয়ার জন্যই এ টুর্নামেন্টের আয়োজন। এতে এলাকার মানুষ সুন্দর বিনোদন লাভের সুযোগ পেয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর