কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে গণতন্ত্রী পার্টির গণসমাবেশ অনুষ্ঠিত

 তাড়াইল সংবাদদাতা | ২ ফেব্রুয়ারি ২০২৩, বৃহস্পতিবার, ৬:৪৮ | তাড়াইল  


'গণতন্ত্রী পার্টির অঙ্গীকার- দেশ হবে জনতার' স্লোগানকে সামনে রেখে দ্রব্যমূল্যের অস্বাভাবিক বৃদ্ধি ও মুক্তিযুদ্ধ বিরোধীদের চক্রান্ত বন্ধের দাবিতে কিশোরগঞ্জের তাড়াইলে গণতন্ত্রী পার্টির গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ ফ্রেব্রয়ারি) বিকালে উপজেলা সাবরেজিস্ট্রার অফিস প্রাঙ্গণে উপজেলা গণতন্ত্রী পার্টির উদ্যোগে এই গণসমাবেশ অনুষ্ঠিত হয়।

গণতন্ত্রী পার্টির উপজেলা সভাপতি আবদুল আজিজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অসীম ভৌমিক এর সঞ্চালনায় গণসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণতন্ত্রী পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কিশোরগঞ্জ জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা গণতন্ত্রী পার্টির সহ-সভাপতি গিয়াস উদ্দিন খান মিল্কী আরজু, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু, সাধারণ সম্পাদক এডভোকেট গাজী এনায়েতুর রহমান, কেন্দ্রীয় কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য শিক্ষাবিদ কমল ঘোষ ও ফরিদ আহমদ, কেন্দ্রীয় কমিটির সদস্য ফোয়াদ হোসাইন এবং জেলা গণতন্ত্রী পার্টির সদস্য আনোয়ারা বেগম।

গণসমাবেশে বক্তারা বলেন, গণতন্ত্রী পার্টি মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে। বাংলার শোষিত জনগোষ্ঠী ঐক্যবদ্ধ হয়ে শোষকদের বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করবে। তেল, গ্যাস, বিদ্যুৎ এর মূল্য হ্রাস করতে হবে। নিত্যপণ্যের অসহনীয় মূল্য বৃদ্ধির কারণে জনগণ আজ দিশেহারা। বাংলার মানুষ অর্থনৈতিক মুক্তি চায়। আগামী নির্বাচনে ১৪ দলকে ভোট দিয়ে শোষণের বিরুদ্ধে সংগ্রাম অব্যাহত রাখুন।

গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন বলেন, জাতীয় ঐক্যের নামে যে ষড়যন্ত্র চলছে, তা আমাদের রুখতে হবে। বাংলার জনগণকে সজাগ থাকতে হবে যেন কোন অশুভ শক্তি আমাদের মুক্তির পথে বাঁধা হয়ে দাঁড়াতে না পারে।

তিনি আরো বলেন, কোন কিছু পাওয়ার আশায় মুক্তিযুদ্ধ করিনি, মুক্তিযুদ্ধ করেছি মানুষের খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসার চাহিদা পূরণের জন্য। বাংলার মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য যুদ্ধ করেছি। স্বাধীনতা পেয়েছি কিন্তু আমরা মুক্তি পাইনি। মুক্তির জন্যই আমরা কাজ করে যাচ্ছি।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর