কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে গর্ভবতী মায়েদের মাঝে পুষ্টিকর খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ

 স্টাফ রিপোর্টার | ২১ ফেব্রুয়ারি ২০২৩, মঙ্গলবার, ৫:৫১ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে গর্ভবতী মায়েদের জন্য পুষ্টিকর খাবার ও উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে ডায়াবেটিক হাসপাতাল মিলনায়তনে এসব পুষ্টিকর খাবার ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে গর্ভবতী মায়েদের মাঝে পুষ্টিকর খাবার ও উপহার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রয়াত সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং ডায়াবেটিক হাসপাতাল কমিটির সদস্য বাদল রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, হোসেনপুর উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার নাশিতা তুল ইসলাম, কিশোরগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী মো. মোজাম্মেল হক, সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে কিশোরগঞ্জ সদর উপজেলা এলজিইডি’র ব্যবস্থাপনায় দুই শতাধিক গর্ভবতী মায়ের মাঝে পুষ্টিকর খাবার ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

কিশোরগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী মো. মোজাম্মেল হক জানান, সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এর বিশেষ বরাদ্দ থেকে এলজিইডি কিশোরগঞ্জ ও হোসেনপুর এই দুই উপজেলার গর্ভবতী মায়েদের জন্য পুষ্টিকর খাবার ও উপহার সামগ্রী বিতরণ করছে।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) কিশোরগঞ্জ সদর উপজেলার গর্ভবর্তী মায়েদের মাঝে বিতরণ কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। পরবর্তীতে হোসেনপুর উপজেলার গর্ভবর্তী মায়েদের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর