কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এতদিনে মনে হচ্ছে আমরা সত্যি সত্যি স্কুলে পড়ি!

 স্টাফ রিপোর্টার | ১ মার্চ ২০২৩, বুধবার, ৭:২৮ | সংগঠন সংবাদ 


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার ৭৬ নং সৈয়দগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার পাঠক সংগঠন 'অদম্য বাংলাদেশ’ এর উদ্যোগে জুতো ও স্কুল ড্রেস প্রদান করা হয়েছে।

বুধবার (১ মার্চ) বিকালে এ উপলক্ষে বিদ্যালয় চত্বরে সংগঠনের সভাপতি বাদল রহমানের সভাপতিত্বে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাকুন্দিয়ার পৌরসভার মেয়র নজরুল ইসলাম আকন্দ, ছড়াকার ও মুক্তিযুদ্ধের গবেষক জাহাঙ্গীর আলম জাহান, অদম্য বাংলাদেশ এর উপদেষ্টা ও মধ্যাঞ্চলীয়  ব্যুরো প্রধান সাইফুল হক মোল্লা দুলু, স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম প্রমুখ।

প্রধান অতিথি সংসদ সদস্য নূর মোহাম্মদ বলেন, অদম্য বাংলাদেশ জুতো ও স্কুল ড্রেস প্রদান করে অনুসরণীয় দৃষ্টান্ত স্থাপন করলো। আমি সব সময় এই ধরণের ভালো কাজের সাথে থাকতে চাই।

জাহাঙ্গীর আলম জাহান বলেন, কিশোরগঞ্জের অদম্য বাংলাদেশের সভাপতি বাদল রহমানের মানবিক ঔদার্যে এ ধরণের সেবামূলক আরও কাজ আমরা করতে চাই।

জুতো ও পোষাক পাওয়া ৫ম শ্রণির শিক্ষার্থী সীমা রানী ও ৪র্থ শ্রেণির শিক্ষার্থী মো. দিদার বলে, আজ জুতো ও পোষাক পেয়ে আমাদের আনন্দের শেষ নেই। এতদিনে মনে হচ্ছে আমরা সত্যি সত্যি স্কুলে পড়ি।

অনুষ্ঠানে কবিতা আবৃত্তি পরিবেশন ও অনুষ্ঠান সঞ্চালনা করেন, বিদ্যালয়ের শিক্ষক ও অদম্য সদস্য মনিরা আজম ইতি।

অনুষ্ঠানে মোট ২১৬জন ছাত্রছাত্রীর মধ্যে কেডস ও স্কুল ড্রেস বিতরণ করা হয়।

এই মহৎ আয়োজনটি দেখতে অভিভাবক, বাবা-মা'সহ কয়েক'শ মানুষ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর