কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় চারটি চোরাই মোটর সাইকেলসহ চোর চক্রের এক সদস্য গ্রেপ্তার

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৯ মার্চ ২০২৩, রবিবার, ৭:২৯ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চারটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ। এসময় বিমল মিয়া ওরফে বিপ্লব (৩৯) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (১৮ মার্চ) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আদিত্যপাশা গ্রামে অভিযান চালিয়ে এসব চোরাই মোটর সাইকেল উদ্ধার ও ওই যুবককে আটক করে পাকুন্দিয়া থানা পুলিশ।

রোববার (১৯ মার্চ) সকালে ওই যুবককে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান।

পুলিশের হাতে আটক হওয়া বিমল ওরফে বিপ্লব উপজেলার এগারসিন্দুর ইউনিয়নের আদিত্যপাশা গ্রামের বোরহান উদ্দিন কাজলের ছেলে।

থানা পুলিশ জানায়, শনিবার (১৮ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, উপজেলার আদিত্যপাশা এলাকায় চোরাই মোটর সাইকেল কেনাবেচা হচ্ছে।

এমন খবরের পরিপ্রেক্ষিতে একদল পুলিশ সেই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় বিমল মিয়া ওরফে বিপ্লব নামের এক যুবককে আটক করে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে ৪টি মোটর সাইকেল উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

আটক হওয়া বিমল পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোর চক্রের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেন।

এদিকে মোটর সাইকেল উদ্ধারের খবর পেয়ে দুজন ব্যক্তি থানায় গিয়ে মোটর সাইকেল দুটি তাদের বলে দাবি করেন এবং শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় পাশর্^বর্তী টোক বাইপাস ও রাজেন্দ্রপুর এলাকা থেকে চুরি হয়েছে বলে পুলিশকে জানান।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, আটক হওয়া যুবকের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। পাশাপাশি এ চক্রের অন্য সদস্যদের নাম বলেছে। জড়িত অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর