কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে আইডিইবি’র নতুন কমিটি, সভাপতি মোজাম্মেল, সম্পাদক ফারুক

 স্টাফ রিপোর্টার | ১১ এপ্রিল ২০২৩, মঙ্গলবার, ৪:৪৫ | সংগঠন সংবাদ 


ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) এর কিশোরগঞ্জ জেলা শাখার ২০২৩-২০২৫ টার্মের ২৫ সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে কিশোরগঞ্জ সদর উপজেলা এলজিইডি’র উপজেলা প্রকৌশলী মো. মোজাম্মেল হক সভাপতি এবং কিশোরগঞ্জ পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী ফারুক আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া কমিটিতে অন্যরা হলেন, সহ-সভাপতি শতাব্দি কনসাল্টিং এর পরিচালক মো. হারুন অর রশিদ ও আকন্দ কনসাল্টিং এর পরিচালক মোহাম্মদ আব্দুল কাইয়ুম আকন্দ, যুগ্মসাধারণ সম্পাদক ডাব টেকনোলজীর পরিচালক জিএম শফিউল আলম, অর্থ সম্পাদক শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মো. মেহেদী হাসান নোমান, সাংগঠনিক সম্পাদক লাইসিয়াম প্রিক্যাডেট স্কুল এন্ড কলেজের পরিচালক মো. আনিছুর রহমান, চাকুরী বিষয়ক সম্পাদক গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো. শাহজাহান মিয়া, গ্রন্থাগার ও দপ্তর সম্পাদক সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী রাকিবুল হাসান, জনসংযোগ ও প্রচার সম্পাদক বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী মো. ইয়াছিন খান, সাহিত্য, সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক কিশোরগঞ্জ পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী মো. আজিজুল হক, সমাজকল্যাণ সম্পাদক বাংলাদেশ পল্লীবিদ্যুতায়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী মো. আলি হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের এস্টিমেটর মো. রবিউল আউয়াল অপু, তথ্য ও গবেষণা সম্পাদক পিজিসিবি’র উপ-সহকারী প্রকৌশলী মো. সাইফুল ইসলাম, মহিলা ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী সৈয়দা ইতি আক্তার, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের জুনিয়র ইনস্ট্রাক্টর মো. মাসুম আকন্দ এবং ছাত্র বিষয়ক সম্পাদক বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের উপ-সহকারী প্রকৌশলী মো. মিজানুর রহমান।

কমিটিতে কাউন্সিলর হিসেবে রয়েছেন সাবেক সভাপতি পীযুষ কান্তি সরকার ও পিডিবি’র নির্বাহী প্রকৌশলী (অব.) আক্কাস আলী।

এছাড়া উপদেষ্টা হিসেবে রয়েছেন, কিশোরগঞ্জ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মো. জাবেদ পাটওয়ারী, কিশোরগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আব্দুস সালাম, এডভোকেট মো. তোফাজ্জল হোসেন, মডার্ন কনসাল্টিং এর পরিচালক মো. কামরুজ্জামান এবং জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. আবু জাকারিয়া।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর