কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে মোটর সাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল হাফেজ নকিবুলের

 স্টাফ রিপোর্টার | ৪ জুন ২০২৩, রবিবার, ৯:৫১ | তাড়াইল  


কিশোরগঞ্জের তাড়াইলের তালজাঙ্গা ইউনিয়নের ঘোষপাড়া মোড়ে এক মোটর সাইকেল দুর্ঘটনায় হাফেজ মাওলানা নকিবুল হাসান খান (১৯) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি তাড়াইল উপজেলার জাওয়ার গ্রামের আনোয়ার খানের ছেলে।

রবিবার (৪ জুন) দুপুর আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় ঘোষপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন শিক্ষক তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতাল সুত্র জানায়, দুপুর থেকে হাসপাতালের জরুরি বিভাগে লাশটি অজ্ঞাত পরিচয়ে ছিল। বিভিন্ন ফেসবুক আইডিতে লাশের ছবি প্রকাশ হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নকিবুলের স্বজনরা দেখে তার অভিভাবককে জানান। পরে আনোয়ার খান হাসপাতালে গিয়ে তার ছেলে নকিবুলের লাশ শনাক্ত করেন।

পারিবারিক সূত্র জানায়, সকালে নকিবুল তার এক বন্ধুকে মোটর সাইকেলে করে কিশোরগঞ্জে পৌঁছে দিয়ে বাড়ি ফিরছিলেন। পথে ঘোষপাড়া মোড়ে কোনো একটি গাছের সাথে মোটর সাইকেলের ধাক্কায় দুর্ঘটনার শিকার হয়ে মারা যান নকিবুল।

দুর্ঘটনার সংবাদ শুনে হাসপাতালে আসা নিহত নকিবের বাবা আনোয়ার খান জানান, সংবাদ পেয়ে হাসপাতালে গিয়ে তিনি তার ছেলের মৃতদেহ দেখতে পান। তবে- কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে, সে বিষয়ে তিনি কিছুই জানতে পারেননি।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলমাছ হোসেন বলেন, মৃতদেহটি হাসপাতালের জরুরি বিভাগে রাখা হয়েছে। বিষয়টি তাড়াইল থানাকে জানানো হয়েছে।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর