কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় পাবলিক সার্ভিস দিবসে নানা কর্মসূচি

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৩ জুলাই ২০২৩, রবিবার, ৭:০৮ | পাকুন্দিয়া  


‘সবার আগে সুশাসন, জনসেবায় উদ্ভাবন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় জাতীয় পাবলিক সার্ভিস দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার (২৩ জুলাই) বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে হুইল চেয়ারম্যান বিতরণ ও কৃষকদের মাঝে সার বিতরণসহ দিনব্যাপী নানা কর্মসূচি পালন করে উপজেলা প্রশাসন ও সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তর।

উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সদরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা পরিষদের বিভিন্ন সড়ক ঘুরে মিলনায়তনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোজলিন শহীদ চৌধুরী।

এতে বক্তব্য দেন, উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আনোয়ার হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মুজিবুর রহমান, হোসেন্দী ইউপি চেয়ারম্যান হাদিউল ইসলাম, সুখিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হামিদ টিটু প্রমুখ।

দিবসটি উপলক্ষ্যে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে বিশেষ চাহিদা সম্পন্ন তিনজন শিক্ষার্থীর মাঝে  হুইল চেয়ার বিতরণ করা হয়।

একই জায়গায় অনুষ্ঠিত অপর অনুষ্ঠানে উপজেলা প্রশাসন ও উপজেলা পাট অধিদপ্তরের উদ্যোগে কৃষকদের মাঝে সার বিতরণ ও উপজেলা সমাজসেবা অধিদপ্তর থেকে আটজন বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তির মাঝে আরও আটটি হুইল চেয়ার বিতরণ করা হয়।

এছাড়াও দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের উদ্যোগে নানা কর্মসূচি পালন করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর