কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৩ আগস্ট ২০২৩, বৃহস্পতিবার, ৭:১৫ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চণ্ডিপাশা ইউনিয়নের দুই কিলোমিটার গ্রামীণ রাস্তার পাকাকরণ কাজ শুরু হয়েছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকালে ভিত্তিপ্রস্তর উন্মোচনের মাধ্যমে রাস্তার পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য ও পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) নূর মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন।

এ উপলক্ষে কোদালিয়া চৌরাস্তা সংলগ্ন একটি মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোজলিন শহীদ চৌধুরী।

স্থানীয় আওয়ামী লীগ নেতা বদরুল ইসলাম বিলাসের সঞ্চালনায় এসময় পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন, জেলা পরিষদের সদস্য শফিকুল ইসলাম, চণ্ডিপাশা ইউপি চেয়ারম্যান মো. শামছু উদ্দিন, সুখিয়া ইউপি চেয়ারম্যান আবদুল হামিদ টিটু, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, নারান্দী ইউপি চেয়ারম্যান মুছলেহ উদ্দিন, চরফরাদী ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান, এগারসিন্দুর ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান বাবু, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ প্রমুখসহ স্থানীয় এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, আইআরআইডিপি-৩ প্রকল্পের আওতায় ‘চণ্ডিপাশা-শৈলজানী মাদ্রাসা’ পর্যন্ত প্রায় দুই কিলোমিটার রাস্তা পাকাকরণ করছে এলজিইডি। এতে প্রাক্কলিত মূল্য নির্ধারণ করা হয়েছে দুই কোটি দুই লাখ ৭১হাজার ২৪টাকা এবং চুক্তি মূল্য ধরা হয়েছে এক কোটি ৮২লাখ ৪৩হাজার ৯২১টাকা।

স্থানীয় বাসিন্দা বদরুল ইসলাম বিলাস বলেন, ‘এ সড়কটি খুবই গুরুত্বপূর্ণ একটি সড়ক। দীর্ঘদিন ধরে দুর্ভোগ নিয়ে স্থানীয় লোকজন চলাফেরা করেছে। সড়কটি পাকাকরণের ফলে এলাকার শতশত মানুষের দীর্ঘদিনের কষ্ট লাঘব হবে। সড়কটি পাকাকরণ করায় স্থানীয় সংসদ সদস্যে নূর মোহাম্মদ মহোদয়ের প্রতি এলাকাবাসীর পক্ষে কৃতজ্ঞতা জানাচ্ছি।’


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর