কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় চার কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৪ আগস্ট ২০২৩, শুক্রবার, ৬:৩৯ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চার কেজি গাঁজাসহ রনি (২১) ও মুন্না হোসেন (২২) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৩ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার দক্ষিণ খামা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পাকুন্দিয়া থানা পুলিশ।

আটক হওয়া দুই মাদক বিক্রেতার মধ্যে রনি উপজেলার কুড়াতলা গ্রামের সবুজ মিয়ার ছেলে এবং মুন্না হোসেন ঢাকার কেরানীগঞ্জ থানার রসুলপুর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে।

শুক্রবার (৪ আগস্ট) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার দক্ষিণ খামা এলাকার একটি বাড়িতে ভাড়া থেকে দীর্ঘদিন ধরে গাঁজা বিক্রয় করে আসছিলো ওই দুই যুবক।

বৃহস্পতিবার (৩ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, ওই এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে।

এর পরিপ্রেক্ষিতে পাকুন্দিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সেই এলাকায় অভিযান চালায়।

অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় ওই দুই যুবককে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চার কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে পাকুন্দিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ হাসান সুমন বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে ওই দুই যুবককে আদালতে পাঠানো হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর