কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৫ আগস্ট ২০২৩, শনিবার, ৫:৪২ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ ক্যাপ্টেন বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল এঁর ৭৪তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। দিনটি উপলক্ষে শনিবার (৫ আগস্ট) সকালে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তর্বক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন এবং আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

সকাল ১১টার দিকে উপজেলা পাবলিক লাইব্রেরির সামনে শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, থানা প্রশাসন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় শেখ কামালের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা পরিষদ সভাকক্ষে শেখ কামালের স্মৃতিচারণমূলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোজলিন শহীদ চৌধুরী।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, পাকুন্দিয়া থানার ওসি নাহিদ হাসান সুমন, পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফছর উদ্দিন আহম্মদ মানিক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রওশন করিম, চরফরাদী ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মো. হাদিউল ইসলাম প্রমুখ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর