কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চার নারীসহ মোবাইল ফোন চোর চক্রের ৬ সদস্য আটক, ১২টি মোবাইল উদ্ধার

 স্টাফ রিপোর্টার | ৮ আগস্ট ২০২৩, মঙ্গলবার, ৩:৩২ | অপরাধ 


কিশোরগঞ্জে চোরাই ১২টি মোবাইল ফোনসহ মোবাইল ফোন চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)। তাদের মধ্যে চারজন নারী রয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, শেফালী আক্তার (২৬), ফাতেমা বেগম (২৮), রওশন আরা (৩৫), নিলুফা (৫০), রুবেল (৩২) ও রনি (২৮)।

তাদের মধ্যে শেফালী আক্তার কিশোরগঞ্জ জেলা শহরের পূর্ব তারাপাশা এলাকার রুবেল এর স্ত্রী, ফাতেমা বেগম একই এলাকার রনি মিয়ার স্ত্রী, রওশন আরা পশ্চিম তারাপাশা এলাকার মৃত জালাল মিয়ার স্ত্রী, নিলুফা পূর্ব তারাপাশা এলাকার কাশেমের স্ত্রী, রুবেল জেলার করিমগঞ্জের আনন্দ বাজার এলাকার চন্নু মিয়ার ছেলে এবং রনি কিশোরগঞ্জ জেলা সদরের নগুয়া এলাকার মৃত মল্লিকের ছেলে।

কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, পিপিএম (বার) এর নির্দেশে গঠিত জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস টিম ডিবির অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাসার পিপিএম (বার) এর তত্ত্বাবধানে এই অভিযান পরিচালনা করে।

পুলিশ জানায়, চোর চক্রটির সদস্যরা বিভিন্ন অঞ্চল থেকে চোরাই মোবাইল ফোন ক্রয় করে এনে কিশোরগঞ্জ জেলা ও আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবৎ বিক্রয় করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) এর এসআই মো. মাহমুদুল হাসান মারুফ সঙ্গীয় অফিসার ও নারী ফোর্সের সহায়তায় সোমবার (৭ আগস্ট) বিকালে কিশোরগঞ্জ জেলা শহরের পশ্চিম তারপাশা এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে চোর চক্রের ছয় সদস্য শেফালী আক্তার, ফাতেমা বেগম, রওশন আরা, নিলুফা, রুবেল ও রনিকে আটক করে তাদের কাছ থেকে ১২টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ ঘটনায় কিশোরগঞ্জ মডেল থানায় মঙ্গলবার (৮ আগস্ট) মামলা রুজু করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর