কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বঙ্গমাতার জন্মবার্ষিকীতে ছয় অস্বচ্ছল মহিলা পেলেন সেলাই মেশিন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ৮ আগস্ট ২০২৩, মঙ্গলবার, ৬:৪৭ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ছয়জন অস্বচ্ছল মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে অস্বচ্ছল মহিলাদের মাঝে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।

এ উপলক্ষে মঙ্গলবার (৮ আগস্ট) সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রোজলিন শহীদ চৌধুরী এতে সভাপতিত্ব করেন।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানিয়া আক্তার, পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাহিদ হাসান সুমন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিছবাহ উদ্দিন, মজিবুর রহমান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আনোয়ার হোসেন, হোসেন্দী ইউপি চেয়ারম্যান হাদিউল ইসলাম, উপজেলা ঠিকাদার সমিতির সভাপতি রায়হান উদ্দিন আকন্দ প্রমুখ।

এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর-এ-আলম খান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা স্বপন কুমার দত্ত, চণ্ডিপাশা ইউপি চেয়ারম্যান মো. শামছুদ্দিন, নারান্দী ইউপি চেয়ারম্যান মো. মুছলেহ উদ্দিন, চরফরাদী ইউপি চেয়ারম্যান আবদুল মান্নান ও এগারসিন্দুর ইউপি চেয়ারম্যান মো. নুরুজ্জামান বাবুসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দফতর প্রধান এবং নানা শ্রেণিপেশার লোকজন উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে উপজেলার বিভিন্ন এলাকার ছয়জন অস্বচ্ছল নারীর হাতে স্বাবলম্বী হওয়ার লক্ষ্যে সেলাই মেশিন তুলে দেওয়া হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর