কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নবনির্মিত শোলমারা ব্রীজ উদ্বোধন করলেন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি

 স্টাফ রিপোর্টার | ১২ আগস্ট ২০২৩, শনিবার, ৬:১২ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ-নীলগঞ্জ-তাড়াইল সড়কে নবনির্মিত শোলমারা ব্রীজ উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। শনিবার (১২ আগস্ট) বিকালে কিশোরগঞ্জ সদর উপজেলার শোলমারা এলাকায় নবনির্মিত ব্রীজটির নামফলক উন্মোচনের মধ্য দিয়ে তিনি ব্রীজটি উদ্বোধন করেন।

উদ্বোধনের পর আনুষ্ঠানিকভাবে ব্রীজটি যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়।

এ সময় কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, ভাইসচেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুস সাত্তার, কিশোরগঞ্জ সদর উপজেলার এলজিইডি’র উপজেলা প্রকৌশলী মোজাম্মেল হক, মহিনন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ-নীলগঞ্জ-তাড়াইল সড়ক জেলার একটি অন্যতম গুরুত্বপূর্ণ সড়ক। জেলার  তাড়াইল উপজেলা, সদর উপজেলার নীলগঞ্জ, মহিনন্দ ইউনিয়নসহ আশপাশের লোকজন এ সড়কটি ব্যবহার করেন।

ব্যস্ততম এই সড়কে প্রতিদিন চলাচল করে শত শত যানবাহন। দীর্ঘদিন সংস্কার না হওয়ায় শোলমারা এলাকার সেতুটি চলাচলের অনুপোযোগী হয়ে পড়ে। এতে দুর্ভোগে পড়েন এ রুটে চলাচলকারী জনসাধারণ।

স্থানীয় সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এলাকাবাসীর দুর্ভোগ দূর করতে উদ্যোগ নেয়। তার উদ্যোগ ও প্রচেষ্টায় ১৫ মিটার দীর্ঘ শোলমারা ব্রীজটির নির্মাণকাজ বাস্তবায়ন করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর