কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে ৪৫ পিস ইয়াবাসহ সাত মামলার দুই আসামি গ্রেপ্তার

 স্টাফ রিপোর্টার | ১৬ আগস্ট ২০২৩, বুধবার, ৯:৫৪ | অপরাধ 


কিশোরগঞ্জের হোসেনপুরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৪৫ পিস ইয়াবাসহ থেকে মো. সাইফুল ইসলাম রফিক (৪১) ও আলমগীর হোসেন (৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৬ আগস্ট) সকালে উপজেলার ধনকুড়া এলাকা থেকে তাদের হোসেনপুর থানা পুলিশের একটি টিম গ্রেপ্তার করে।

তাদের মধ্যে মো. সাইফুল ইসলাম রফিক কিশোরগঞ্জ সদর উপজেলার গাইটাল নামাপাড়া এলাকার গোলাপ মিয়া ওরফে গোলাম মাওলার ছেলে এবং আলমগীর হোসেন কিশোরগঞ্জ জেলা শহরের আখড়া বাজার পিটিআই দক্ষিণ গলি এলাকার মৃত আব্দুল মালেক ওরফে ঠান্ডু মিয়ার ছেলে।

পুলিশ জানিয়েছে, গ্রেপ্তারকৃত দুইজনই একাধিক মামলার পেশাদার অপরাধী। তাদের মধ্যে মো. সাইফুল ইসলাম রফিকের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর থানায় পাঁচটি মামলা রয়েছে।

অন্যদিকে আলমগীর হোসেনের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর থানায় দুটি মামলা রয়েছে।

কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল সূত্র জানায়, বুধবার (১৬ আগস্ট) সকাল সোয়া ১১টার দিকে হোসেনপুর থানার মাদকদ্রব্য উদ্ধার অভিযানের সময় এসআই মো. মিল্টন মিয়া গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় মো. সাইফুল ইসলাম রফিক ও আলমগীর হোসেনকে আটক করেন।

এ সময় তাদের কাছ থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা পরস্পর যোগসাজশে বিভিন্ন অঞ্চল থেকে মাদকদ্রব্য ক্রয় করে এনে হোসেনপুর থানাসহ আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবৎ বিক্রয় করে আসছে।

এ ঘটনায় হোসেনপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এ একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর