কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ নিউজ পড়ছেন বিশ্বের ১৩২টি দেশের পাঠক

 সিম্মী আহাম্মেদ, সম্পাদক, কিশোরগঞ্জনিউজ.কম | ১ জুন ২০১৮, শুক্রবার, ১২:০৩ | সম্পাদকীয়  


প্রতিদিনই বড় হচ্ছে কিশোরগঞ্জ নিউজ (kishoreganjnews.com) পরিবার। প্রতি মুহূর্তে আমাদের সঙ্গে যুক্ত হচ্ছেন নতুন নতুন পাঠক। বর্তমানে বিশ্বের ১৩২টি দেশের পাঠক পড়ছেন ‘কিশোরগঞ্জ নিউজ’। ফেসবুক, টুইটার, গুগল প্লাস, ইউটিউবসহ নানা সোশ্যাল মিডিয়ায় তারা শেয়ার করছেন কিশোরগঞ্জ নিউজ এর সংবাদসূত্র (লিঙ্ক)।

প্রিয় পাঠক, আপনারা আমাদের পাশে আছেন বলেই আমাদের এই ধারাবাহিক উন্নতি সম্ভব হচ্ছে। অনলাইনের মুক্ত দুনিয়ায় আমরা আমাদের এ অগ্রযাত্রা অব্যাহত রাখতে বদ্ধপরিকর।

আমরা ‘কিশোরগঞ্জ নিউজ’ কে বলছি ‘কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা’। বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা কিশোরগঞ্জবাসীর কাছে এটি- ‘বিশ্বজুড়ে আমার কিশোরগঞ্জ’। আমি আপনি যে যাই বলি না কেন, বিশ্বের সব প্রান্তে বসবাসরত প্রতিটি কিশোরগঞ্জবাসীর কাছে কিশোরগঞ্জ জেলার সর্বসাম্প্রতিক খবরাখবর, বস্তুনিষ্ঠ ও তথ্যপূর্ণ বিশ্লেষণ পৌঁছে দিতেই নিরন্তর পথ চলেছি আমরা। আমাদের এই পথপরিক্রমায় পাঠকের ব্যাপক এই সাড়ায় আমরা অভিভূত। পাঠকদের আস্থা আর সমর্থনকে সঙ্গী করে আমরা আরো সামনে এগিয়ে যেতে চাই। নানা প্রতিকূলতার মাঝেও পাঠকদের মাঝে আমরা প্রতি মুহূর্তে আরো নতুন নতুন তথ্য আর বিশ্লেষণ নিয়ে হাজির হতে চাই। সেই স্বপ্ন আর উদ্যম নিয়েই আমরা পথ হাঁটছি।

গুগল অ্যানালেটিক্সের সর্বশেষ তথ্য অনুযায়ী, বর্তমানে বিশ্বের ১৩২টি দেশ থেকে ভিজিট করা হয় কিশোরগঞ্জ নিউজ (kishoreganjnews.com)। এরই মধ্যে দেশের সীমানা পেরিয়ে প্রবাসী বাংলাদেশিদের কাছে কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা হিসেবে ‘কিশোরগঞ্জ নিউজ’ একটি নির্ভরযোগ্য সংবাদমাধ্যম হিসেবে জায়গা করে নিয়েছে।

বাংলাদেশ ছাড়াও বিশ্বের ১৩১টি দেশ থেকে পাঠকেরা প্রতি মুহূর্তে পড়ছেন আমাদের ওয়েবে কিশোরগঞ্জের ঠিকানা- কিশোরগঞ্জনিউজডটকম (kishoreganjnews.com)। সৌদি আরব, যুক্তরাষ্ট্র, পেরু, মালয়েশিয়া, সংযুক্ত আরব আমিরাত, কাতার, কুয়েত, সিঙ্গাপুর, ভারত, মালদ্বীপ, ইতালী, যুক্তরাজ্য, ওমান, ফিলিপাইন, দক্ষিণ কোরিয়া, জার্মানি, বাহরাইন, কানাডা, ফ্রান্স, অস্ট্রেলিয়া, ব্রুনেই, ইরাক, নেদারল্যান্ডস, লেবানন, ইন্দোনেশিয়া, জাপান, গ্রীস, স্পেন, দক্ষিণ আফ্রিকা, মরিশাস, সুইডেন, লিবিয়া, অস্ট্রিয়া, পর্তুগাল, ইউক্রেন, জর্দান, নিউজিল্যান্ড, সুদান, তুরস্ক, রাশিয়া, ব্রাজিল, থাইল্যান্ড, সুইজারল্যান্ড, ডেনমার্ক, চীন, মিশর, ফিনল্যান্ড, পোল্যান্ড, সাইপ্রাস, বেলজিয়াম, কঙ্গো, আয়ারল্যান্ড, চেক, হংকং, নরওয়ে, দক্ষিণ সুদান, নেপাল, নাইজেরিয়া, পাকিস্তান, গোয়ের্নসে, শ্রীলঙ্কা, হাইতি, মায়ানমার, মালি, পালাউ, থাইওয়ান, আর্জেন্টিনা, ম্যাকাউ, মেক্সিকো, মোজাম্বিক, তাঞ্জানিয়া, খিয়েতনাম, গোয়াম, ইসরাইল, কেনিয়া, আলজেরিয়া, এস্তোনিয়া, মরক্কো, মাদাগাস্কার, নর্দান মেরিয়ানা আইল্যান্ডস, রোমানিয়া, ভুটান, লেসোথো, সোমালিয়া, সেন্ট্রাল আফ্রিকান রিপাবলিক, জিবুতি, ইথিওপিয়া, ফিজি, জর্জিয়া, হাঙ্গেরি, পাপুয়া নিউ গিনি, রুয়ান্ডা, উগান্ডা, উরুগুয়ে, বলিভিয়া, কলম্বিয়া, জ্যামাইকা, কম্বোডিয়া, লুক্সেমবুর্গ, প্যারাগুয়ে, আর্মেনিয়া, আজারবাইজান, বুলগেরিয়া, বেলারুস, চিলি, ক্যামেরুন, কোস্টারিকা, ডমিনিকান রিপাবলিকান, ইকুয়েডর, ঘানা, হন্ডুরাস, ক্রোয়েশিয়া, ইরান, কাজাখস্তান, লাওস, লাইবেরিয়া, মাল্টা, স্লোভাকিয়া, সেনেগাল, ত্রিনিদাদ এন্ড টোবাগো প্রভৃতি দেশের পাঠকেরা আমাদের সঙ্গে রয়েছেন।

পাঠকের এই ভালবাসাকে সঙ্গী করে আরো অনেক দূর এগিয়ে যেতে চাই।

‘কিশোরগঞ্জ নিউজ’ হয়ে উঠবে বিশ্বের সব প্রান্তের কিশোরগঞ্জবাসীর প্রিয় অনলাইন ঠিকানা, এমনই প্রত্যাশা এর সাথে সংশ্লিষ্ট সবার।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর