কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ আটক ৩

 আমিনুল ইসলাম, কটিয়াদী | ১০ অক্টোবর ২০২৩, মঙ্গলবার, ৮:০৮ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে জুয়ার আসর থেকে জুয়া খেলার সময় সরঞ্জামাদি নিয়ে ইউপি সদস্য সহ তিনজন কটিয়াদী মডেল থানা পুলিশের হাতে আটক হয়েছে। মঙ্গলবার (১০ অক্টোবর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মসূয়া ইউনিয়নের বৈরাগিরচর এলাকার একটি পরিত্যক্ত ফার্ম থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, উপজেলার মসূয়া ইউনিয়ন পরিষদের সদস্য আশরাফুল আলম পল্লব তালুকদার (৪৫), চর-আলগী এলাকার মৃত আকবর আলীর ছেলে তোতা মিয়া (৪০) ও রামদী এলাকার মৃত মোসলিম মিয়ার ছেলে কামাল হোসেন (৩৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (১০ অক্টোবর) ভোর রাতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে কটিয়াদী মডেল থানার দুটি টিম।

পরে ঘটনাস্থলে পৌঁছালে জুয়াড়িরা পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাৎক্ষণিক তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম শাহাদাত হোসেন জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবৎ ওই এলাকায় জুয়া পরিচালনাসহ নানা অনৈতিক কাজের সাথে সম্পৃক্ত রয়েছে।

নিয়মিত অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার (১০ অক্টোবর) ভোররাতে খবর পেয়ে তাদেরকে আটক করা হয়েছে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর