কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় এতিমখানার নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৩ অক্টোবর ২০২৩, শুক্রবার, ৮:১৫ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় হোসেন্দী হাফেজিয়া ও আদর্শ এতিমখানার চারতলা বিশিষ্ট নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৩ অক্টোবর) সকালে হোসেন্দী পূর্বপাড়া এলাকায় এতিমখানা প্রাঙ্গণে নির্মাণাধীন এ ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

নুরুল ইসলাম-নুরজাহান হিউম্যানিটি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজসেবক আলহাজ¦ আহমদ ফারুক খোকন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কাজের উদ্বোধন করেন।

এ উপলক্ষে হোসেন্দী হাফেজিয়া ও আদর্শ এতিমখানার সভাপতি মো. জাবেদ ইকবাল কামরুল এর সভাপতিত্বে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হাদিউল ইসলাম।

গাজীপুরের কাপাসিয়া উপজেলার আড়ালিয়া ফাজিল মাদ্রাসার সাবেক আরবী প্রভাষক আলহাজ¦ মাওলানা শাহ্ নূরুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মো. আবুল কালাম, হোসেন্দী দাখিল মাদ্রাসার সুপার ও অত্র এতিমখানার খাদেম মো. সালাহ উদ্দিন, হোসেন্দী ইউপির প্যানেল চেয়ারম্যান মো. মফিজুল হক মেনু প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আহমদ ফারুক খোকন বলেন, হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা একটি দ্বীনি প্রতিষ্ঠান। এখান থেকে ধর্মীয় শিক্ষা লাভ করে সাধারণ শিক্ষার্থীরা। আমার প্রয়াত বাবা-মার সম্মানে ‘নুরুল ইসলাম-নুরজাহান হিউম্যানিটি ওয়েলফেয়ার ফাউন্ডেশনের মাধ্যমে দ্বীনি প্রতিষ্ঠানসহ সমাজের কল্যাণমূলক কাজ করা হয়।

এরই পরিপ্রেক্ষিতে এ ফাউন্ডেশনের পক্ষ থেকে এতিমখানার নির্মাণ কাজে আর্থিকভাবে সহায়তা করছি। সবাই আমার মরহুম মা-বাবার জন্য দোয়া করবেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর