কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ফিলিস্তিনে বর্বরোচিত হামলার প্রতিবাদে পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল

 সাখাওয়াত হোসেন হৃদয় | ১৪ অক্টোবর ২০২৩, শনিবার, ৭:০৭ | পাকুন্দিয়া  


দখলদার ইহুদিবাদী ইসরাইল কর্তৃক ফিলিস্তিনের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ অক্টোবর) সকালে পাকুন্দিয়া পৌরসদরে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পাকুন্দিয়া উপজেলা ইমাম-উলামা পরিষদের ব্যানারে এসব কর্মসূচি পালন করা হয়।

সকাল ১১টায় পাকুন্দিয়া পৌরসদর ঈদগাহে জড়ো হন বিভিন্ন মসজিদ-মাদ্রাসা থেকে আগত ইমাম-মুয়াজ্জিন ও মাদ্রাসার শিক্ষার্থীসহ ধর্মপ্রাণ মুসল্লিরা।

পরে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন তারা। মিছিলটি পৌরসদরের প্রধান প্রধান সড়ক ঘুরে পুনরায় একই জায়গায় গিয়ে শেষ হয়।

এসময় ঈদগাহে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য দেন, উপজেলা ইমাম-উলামা পরিষদের সভাপতি মাওলানা রশীদ আহমদ জাহাঙ্গীর হোসাইনী, সিনিয়র সহসভাপতি মাওলানা ইদ্রিস আলী পাকুন্দিয়া, মাওলানা ইদ্রিস আলী মির্জাপুর, সহসভাপতি মাওলানা সোলায়মান, মাওলানা শহীদ উল্লাহ, মাওলানা সাইফুল্লাহ তারেক, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মাওলানা আবু সুফিয়ান প্রমুখ।

সমাবেশ সঞ্চালনা করেন উপজেলা ইমাম-উলামা পরিষদের দপ্তর সম্পাদক মাওলানা আবদুল কাইয়ুম।

সমাবেশে বক্তারা বলেন, দখলদার ইহুদিবাদী ইসরাইল যুগ যুগ ধরে নিরীহ ফিলিস্তিনের উপর আগ্রাসন চালিয়ে আসছে। ইসরাইলের আগ্রাসনে প্রতিনিয়ত মারা যাচ্ছেন নিরীহ ফিলিস্তিনিরা।

সম্প্রতি ইসরাইল কর্তৃক ফিলিস্তিনে বর্বরোচিত হামলায় হাজারো নিরীহ মানুষ প্রাণ হারিয়েছেন। আমরা ইসরাইলের এমন বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

অবিলম্বে হামলা বন্ধসহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠায় বিশ্ব নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানাই।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর