কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বিছানায় পড়েছিল সৌদি প্রবাসীর স্ত্রী ও দুই মেয়ের মরদেহ

 স্টাফ রিপোর্টার | ১৪ নভেম্বর ২০২৩, মঙ্গলবার, ১:৪৩ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে এক সৌদি প্রবাসীর স্ত্রী ও তার দুই সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে উপজেলার শাহেদল ইউনিয়নের বাসুরচর গ্রামের নিজ ঘরের দুটি বিছানায় তাদের লাশ পাওয়া যায়।

নিহতরা হচ্ছে, তাছলিমা আক্তার (৩৫) এবং তার দুই মেয়ে মোহনা (১১) ও বন্যা (৭)। নিহত তাছলিমা আক্তার বাসুরচর গ্রামের সৌদি প্রবাসী মঞ্জিল মিয়ার স্ত্রী। মোহনা ও বন্যা তাদের দুই সন্তান।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঞ্জিল মিয়া পাঁচ বছর আগে সৌদি আরবে যান। বাড়িতে তার স্ত্রী তাছলিমা তাদের দুই মেয়ে মোহনা ও বন্যাকে নিয়ে বসবাস করতেন। দুই মেয়ের মধ্যে মোহনা স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণি এবং বন্যা প্রথম শ্রেণিতে পড়ে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে মোহনাকে স্কুলে নিয়ে যেতে তার এক বান্ধবী তাদের ঘরে যায়। মোহনাকে সে ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে দরজায় ধাক্কা দিতেই দরজাটি খুলে যায়।

পরে ভেতরে গিয়ে সে মা ও দুই মেয়েকে মৃত অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখে চিৎকার নেয়। পরে অন্যরা ঘরে গিয়ে তাদের লাশ দেখতে পায়।

স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দুটি বিছানায় মা ও দুই মেয়ের লাশ পায়। খবর পেয়ে জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান।

প্রাথমিকভাবে তাদের মৃত্যুর সঠিক কারণ জানা না গেলেও বিষয়টিকে হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর