কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জের নতুন ইউএনও ফারহানা আলী

 হাবিবুর রহমান বিপ্লব, করিমগঞ্জ | ১৪ ডিসেম্বর ২০২৩, বৃহস্পতিবার, ৩:০৪ | করিমগঞ্জ  


কিশোরগঞ্জের করিমগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন ৩৩তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা ফারহানা আলী। বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে ইউএনও হিসেবে তিনি নিজ কার্যালয়ের দায়িত্ব বুঝে নেন। এ সময় কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী দেশে বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বদলীর অংশ হিসেবে তিনি নতুন কর্মস্থলে যোগদান করেছেন।

টাঙ্গাইল জেলার দেলদুয়ার উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে দায়িত্ব পালনকালে ফারহানা আলীকে করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়।

অন্যদিকে করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পলাশ কুমার বসুকে মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে।

করিমগঞ্জ উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী বীর মুক্তিযোদ্ধার সন্তান। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে ইংরেজি সাহিত্যে (সম্মান) ও স্নাতকত্তোর ডিগ্রি অর্জন করেন। তার পৈত্রিক বাড়ি হবিগঞ্জ।

ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত ও এক কন্যা সন্তানের জননী। তার স্বামী গাজীপুরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) হিসেবে দায়িত্ব পালন করছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর