কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে আশা’র বিনামূল্যে স্বাস্থসেবা ও দোয়া

 স্টাফ রিপোর্টার | ১৮ মার্চ ২০২৪, সোমবার, ৭:০৯ | তাড়াইল  


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে কিশোরগঞ্জের তাড়াইলে বেসরকারি উন্নয়ন সংস্থা আশা’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার পুরুড়া বাজারে আশা’র পুরুড়া স্বাস্থ্যসেবা কেন্দ্র সোমবার (১৮ মার্চ) এ ফ্রি মেডিকেল ক্যাম্প, আলোচনা ও দোয়ার আয়োজন করে। দিনব্যাপী মেডিকেল ক্যাম্পে শতাধিক অসহায় ও দরিদ্র মানুষ বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেয়েছেন।

আশা’র পুরুড়া স্বাস্থ্যসেবা কেন্দ্রের ইনচার্জ মো. মাহমুদুল হাসান লিমনের নেতৃত্বে পাঁচ সদস্যের মেডিকেল টিম ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন। এতে শতাধিক অসহায় ও দরিদ্র রোগীকে ব্যবস্থাপত্র প্রদান করা ছাড়াও ডায়াবেটিস পরীক্ষা ও রক্তচাপ পরিমাপ করা হয়।

এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আশা পুরুড়া ব্রাঞ্চের সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার আজহারুল ইসলাম। এতে উপজেলার রাউতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন তারেক প্রধান অতিথি ও আশা’র রিজিওনাল ম্যানেজার মো. মিজানুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আশা’র কর্মকর্তা শাখাওয়াত হোসেন, আব্দুল মান্নান, মো. ওমর ফারুক প্রমুখ।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর