কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শিকড় ক্লাবের নির্বাচনে সভাপতি নাঈম, সম্পাদক রাব্বি

 মোহাম্মদ জাকির হোসেন, হোসেনপুর | ১ জুন ২০২৪, শনিবার, ৬:৫৭ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়নের পিতলগঞ্জ এলাকার অরাজনৈতিক মানবিক সংগঠন শিকড় ক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন উৎসবমূখর পরিবেশে সম্পন্ন হয়েছে।

শুক্রবার (৩১ মে) পিতলগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিকাল ৩টা থেকে ৬টা পর্যন্ত বিরতিহীন ভাবে নির্বাচনের ভোট গ্রহণ করা হয়।

মোট ৬টি পদে নির্বাচনের মধ্যে সভাপতি পদে ডা. আশরাফুল ইসলাম নাঈম (গরুর গাড়ী) ১৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহবুবুর রহমান মাহবুব (হাতপাখা) পেয়েছেন ৩৯ ভোট।

সাধারণ সম্পাদক পদে চেয়ার প্রতীক নিয়ে ২৪৩ ভোটে বিজয়ী হয়েছেন মাসুদ রানা (ফজলে রাব্বি)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজাহারুল ইসলাম হিরো (মোরগ) পেয়েছেন ১২ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে রাকিবুল ইসলাম রাকিব (ফুটবল)১২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হৃদয় মিয়া (আপেল) পেয়েছেন ৬৭ ভোট।

রিকশা প্রতীকে ১৯২ ভোটে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন তাওফিক আহম্মেদ। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জসিম উদ্দিন (টেলিভিশন) ৩৪ ভোট পেয়েছেন।

প্রচার সম্পাদক পদে সাইফুল ইসলাম রাব্বি (ছাতা) ১১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সজীব মিয়া (গোলাপ ফুল) পেয়েছেন ১০৫ ভোট।

দপ্তর সম্পাদক পদে হাঁস-প্রতিক নিয়ে ১৩৫ ভোট পেয়ে তাইজুল ইসলাম তাজ নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মুস্তাফিজুর রহমান আপন (বাইসাইকেল)১১৫ ভোট পেয়েছেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন কলামিস্ট এস এম মিজানুর রহমান মামুন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর