কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ময়মনসিংহ অঞ্চলে নজরুল সংগীতে সেরা কিশোরগঞ্জের সৃজন

 স্টাফ রিপোর্টার | ৬ এপ্রিল ২০১৯, শনিবার, ১:০৪ | বিনোদন 


জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯ এ ময়মনসিংহ অঞ্চলে নজরুল সংগীতে সেরা হয়েছে কিশোরগঞ্জের সৌমিক রায় সৃজন। সে কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণি প্রভাতী শাখার ছাত্র। গত ৩০ মার্চ ময়মনসিংহ শহরের বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ময়মনসিংহ অঞ্চলের প্রতিযোগিতায় সে এই কৃতিত্ব দেখায়।

সৌমিক রায় সৃজন এর আগে নজরুল সংগীত ও রবীন্দ্র সংগীত প্রতিযোগিতায় কিশোরগঞ্জ সদর উপজেলায় প্রথম এবং পরবর্তিতে কিশোরগঞ্জ জেলা পর্যায়ে প্রথম স্থান লাভ করে ময়মনসিংহ অঞ্চলের প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ লাভ করে।

ময়মনসিংহ অঞ্চলে নজরুল সংগীতে সেরা হওয়ায় এখন সৃজন জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় অংশ নেয়ার সুযোগ লাভ করেছে।

সৌমিক রায় সৃজন কিশোরগঞ্জ শহরের খরমপট্টি এলাকার বাসিন্দা প্রদীপ কুমার রায় ও শিপ্রা চক্রবর্তীর পুত্র। প্রদীপ কুমার রায় ও শিপ্রা চক্রবর্তী দম্পতির দুই পুত্রসন্তানের মধ্যে সৌমিক রায় সৃজন ছোট।

সৃজনের বড় ভাই সৌরভ রায় ময়মনসিংহ কমিউনিটি বেইজড মেডিকেল কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী। সেও ২০১৭ সালে গুরুদয়াল সরকারি কলেজের শিক্ষার্থী হিসেবে রবীন্দ্র সংগীতে ময়মনসিংহ অঞ্চলে প্রথম হয়েছিল।

জাতীয় পর্যায়ের প্রতিযোগিতায় সৌমিক রায় সৃজন যেন শ্রেষ্ঠত্বের মুকুট অর্জন করতে পারে, এজন্যে তার বাবা-মা সকলের আশির্বাদ চেয়েছেন।

সৃজনের কণ্ঠে গাওয়া ‘তুমি কি দেখেছো কভু’ গানের ভিডিও:


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর