কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ড. মুহম্মদ শহীদুল্লাহ স্বর্ণপদক পেলেন ডা. সুলতানা রাজিয়া

 স্টাফ রিপোর্টার | ২৯ মে ২০১৯, বুধবার, ৬:৩১ | স্বাস্থ্য 


চিকিৎসা সেবা ও মানব কল্যাণে বিশেষ অবদানের জন্য জ্ঞানতাপস ড. মুহম্মদ শহীদুল্লাহ স্বর্ণপদক পেয়েছেন কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক) ডা. সুলতানা রাজিয়া। মঙ্গলবার (২৮ মে) সন্ধ্যায় রাজধানীর বিজয় নগরের থ্রী স্টার হোটেল অরনেট এ আয়োজিত গুণীজন সম্মাননা অনুষ্ঠানে তাঁর হাতে জ্ঞানতাপস ড. মুহম্মদ শহীদুল্লাহ স্বর্ণপদক তুলে দেয়া হয়।

জয় বাংলা সাংস্কৃতিক পরিষদ আয়োজিত “বাংলাদেশে ইসলামের প্রাতিষ্ঠানিক উন্নয়নে বঙ্গবন্ধু” শীর্ষক আলোচনা সভায় এই সম্মাননা প্রদান করা হয়।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু প্রধান অতিথি হিসেবে ডা. সুলতানা রাজিয়ার হাতে জ্ঞানতাপস ড. মুহম্মদ শহীদুল্লাহ স্বর্ণপদক তুলে দেন।

এর আগে গত ৫ এপ্রিল মাদার তেরেসা সম্মাননা পদক পেয়েছেন কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক) ডা. সুলতানা রাজিয়া।

গত বছরের ২৮শে জুন কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপপরিচালক) হিসেবে যোগদান করেন ডা. সুলতানা রাজিয়া। তত্ত্বাবধায়ক ডা. সুলতানা রাজিয়া-এর ঐকান্তিক প্রচেষ্টা ও আন্তরিকতায় বর্তমানে হাসপাতালটি সেবা বান্ধব প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এছাড়া তাঁর প্রচেষ্টা ও উদ্যোগে হাসপাতালে বিশেষায়িত বহির্বিভাগ ছাড়াও বেশ কয়েকটি নতুন ওয়ার্ড এবং ডিজিটাল এক্সরে চালু হয়েছে।

ডা. সুলতানা রাজিয়া এর আগে ২০১৬ সালের ১৯ সেপ্টেম্বর থেকে সিভিল সার্জন হিসেবে নরসিংদী স্বাস্থ্য বিভাগের নেতৃত্ব দিয়েছেন। অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে সেখানে দায়িত্ব পালনের সময় তিনি জাতীয় পর্যায়ে পুরস্কৃতও হন।

জ্ঞানতাপস ড. মুহম্মদ শহীদুল্লাহ স্বর্ণপদক পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় ডা. সুলতানা রাজিয়া বলেন, এই পদক পেয়ে আমি খুবই আনন্দিত। এই স্বীকৃতি আমার কর্তব্যকে আরো বাড়িয়ে দিলো। আমি আমার নিজ জেলার মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করে সকলের মুখে হাসি ফোটাতে চাই। এ জন্য আমি সকলের কাছে দোয়া চাই।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর