কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীতে টেকসই উন্নয়ন অভীষ্ট বাস্তবায়নে কর্মশালা


 খাইরুল মোমেন স্বপন, স্টাফ রিপোর্টার, নিকলী | ২৭ জুন ২০১৯, বৃহস্পতিবার, ৭:৪৭ | নিকলী  



নিকলীতে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়নে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) উপজেলা পরিষদের সভা কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

গভর্নেন্স ইনোভেশন ইউনিট (জিআইইউ) প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহযোগিতায় দিনব্যাপী এই কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুছাম্মৎ শাহীনা আক্তার।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দুলাল চন্দ্র সূত্রধর।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আসফিয়া সিফাতের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান মো. রুহুল কুদ্দুস ভূঁইয়া জনি ও জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. মতিয়র রহমান।

নিকলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া আক্তারসহ উপজেলায় কর্মরত এনজিও, সরকারি দপ্তর প্রধান, সংবাদকর্মী, ব্যবসায়ী ও নির্বাচিত শিক্ষার্থীরা কর্মশালায় অংশগ্রহণ করেন।

কর্মশালায় স্থানীয় সম্পদ সম্ভাবনা, সমস্যা ও উত্তরণ উপায় নিয়ে ৮টি দল প্রতিবেদন জমা দেয়। এর মধ্যে হাওর পর্যটন ঘোষিত নিকলীর দ্রুত বাস্তবায়ন প্রাধান্য পায়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর