কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বন্ধুদের সাথে হাওর ভ্রমণে গিয়ে লাশ হয়ে ফিরলো কলেজ ছাত্র রাহুল

 স্টাফ রিপোর্টার | ২৪ জুলাই ২০১৯, বুধবার, ১২:১৫ | বিশেষ সংবাদ 


বন্ধুদের সাথে হাওর ভ্রমণে গিয়ে পানিতে তলিয়ে গিয়ে রিয়াজুল হক রাহুল (১৮) নামে এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে করিমগঞ্জ উপজেলার হাসানপুর হাওরে এই বিষাদময় ঘটনাটি ঘটে।

নিহত রিয়াজুল হক রাহুল কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের মাথিয়া গ্রামের মামুন মিয়ার ছেলে। সে শহরের ওয়ালীনেওয়াজ খান কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিল।

পারিবারিক সুত্র জানায়, হাওর ভ্রমণের মাধ্যমে আনন্দ উপভোগ করতে রাহুল তার পাঁচ বন্ধুকে সঙ্গী করে মঙ্গলবার (২৩ জুলাই) সকালে করিমগঞ্জ উপজেলার চামড়াবন্দরে যায়। সেখান থেকে ছয় বন্ধু মিলে হাওরে নৌকা ভ্রমণে বের হয়।

দুপুর ১২টার দিকে নৌকা যোগে আশুতিয়া ব্রীজের কাছাকাছি গিয়ে নৌকা থেকে ছয় বন্ধু লাফিয়ে পানিতে পড়ে আনন্দ উল্লাস করছিল। এক পর্যায়ে লাফ দিয়ে পানিতে পড়ে অন্যরা নৌকায় উঠে এলেও রাহুল পানিতে তলিয়ে যায়।

ঘটনার পর স্থানীয় জেলেদের মাধ্যমে খোঁজাখুজি করেও রাহুলেরে কোন সন্ধান পায়নি। দুপুর ১টার দিকে রাহুলের এক বন্ধু মোবাইল ফোনে রাহুলের পার্শ্ববর্তী বাড়ির সহপাঠি তমালকে রাহুলের পানিতে ডুবে যাবার ঘটনা জানালে রাহুলের বাবা মামুন মিয়া ও অন্যান্য আত্মীয়স্বজন ঘটনাস্থলে ছুটে যান।

পরে বিকালে ময়মনসিংহ থেকে ডুবুরী দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে। সন্ধ্যার পর ডুবুরিরা ঘটনাস্থলের কাছ থেকেই রাহুলের লাশ উদ্ধার করে।

লাশ উদ্ধারের পর রাতে ঘটনাস্থল থেকে করিমগঞ্জ থানা পুলিশ রাহুলের লাশ থানায় নিয়ে যায়। পরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় তাদের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর