কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এগারসিন্দুর-কিশোরগঞ্জ এক্সপ্রেসের ৩৬৭ টিকিটসহ বুকিং সহকারী দুদকের হাতে আটক

 স্টাফ রিপোর্টার | ২৫ জুলাই ২০১৯, বৃহস্পতিবার, ৬:২৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর এগারসিন্দুর এবং কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের ৩৬৭টি অগ্রীম টিকিটসহ হাতেনাতে বাজিতপুর রেলস্টেশনের বুকিং সহকারী মোহাম্মদ ইরফানুল হক (৩৬) কে আটক করেছে দুদক।

দুদক সমন্বিত জেলা কার্যালয়, ময়মনসিংহের সহকারী পরিচালক রামপ্রসাদ মণ্ডল ও উপ-সহকারী পরিচালক সাধন চন্দ্র সূত্রধর এর নেতৃত্বে অভিযানে বুধবার (২৪ জুলাই) রাত ১০টার দিকে বাজিতপুর রেলস্টেশনের বুকিং সহকারীর কক্ষ থেকে তাকে আটক করা হয়।

আটক হওয়া বুকিং সহকারী মোহাম্মদ ইরফানুল হক কিশোরগঞ্জ সদর উপজেলার মুকসেদপুর এলাকার মোকলেসুর রহমানের ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর এগারসিন্দুর এবং কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের টিকিট নিয়ে দীর্ঘদিন ধরে নৈরাজ্য চলে আসছে। কিশোরগঞ্জসহ এ রুটের বিভিন্ন স্টেশনের কাউন্টারে গিয়ে যাত্রীরা টিকিট পান না। কালোবাজারিদের কাছ থেকে উচ্চমূল্যে টিকিট সংগ্রহ করতে হয়। ফলে টিকিট নিয়ে বিড়ম্বনার শেষ নেই এ অঞ্চলের ট্রেন যাত্রীদের।

যে কারণে বলা হয়ে থাকে, এগারসিন্দুর ও কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের টিকিট নিয়ন্ত্রণ করে কালোবাজারিরা। দীর্ঘদিন যাবৎ একটি সংঘবদ্ধ চক্র টিকিট কালোবাজারির সঙ্গে জড়িত রয়েছে। আর এর সঙ্গে রেলের লোকজন জড়িত।

এ রকম পরিস্থিতিতে দুদক সমন্বিত জেলা কার্যালয়, ময়মনসিংহের সহকারী পরিচালক রামপ্রসাদ মণ্ডল ও উপ-সহকারী পরিচালক সাধন চন্দ্র সূত্রধর এর নেতৃত্বে একটি টিম বুধবার রাতে বাজিতপুর রেলস্টেশনে অভিযান চালায়।

অভিযানের সময় কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর এগারসিন্দুর এবং কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের বিভিন্ন তারিখের ৩৬৭টি অগ্রীম টিকিটসহ বুকিং সহকারী মোহাম্মদ ইরফানুল হককে আটক করা হয়।

পরে তাকে রাত সাড়ে ১২টার দিকে বাজিতপুর থানায় নিয়ে যাওয়া হয়।

দুদক সূত্র জানিয়েছে, দুদক সমন্বিত জেলা কার্যালয়, ময়মনসিংহে বুকিং সহকারী মোহাম্মদ ইরফানুল হককে আসামি করে মামলা রুজুর প্রস্তুতি চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর