কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযানের র‌্যালি আলোচনা

 স্টাফ রিপোর্টার | ৩০ জুলাই ২০১৯, মঙ্গলবার, ৪:১৫ | বিশেষ সংবাদ 


দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উদযাপন উপলক্ষে কিশোরগঞ্জে র‌্যালি, আলোচনা সভা ও পরিচ্ছন্নতা অভিযানসহ নানা কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। এর অংশ হিসেবে মঙ্গলবার (৩০ জুলাই) র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সকালে শহরের আখড়া বাজার ব্রিজ সংলগ্ন মুক্তাঙ্গণ থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে মুক্তাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় সচেনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

আলোচনা সভায় অন্যদের মধ্যে পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত কিশোরগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. নাজমুল ইসলাম সোপান, স্থানীয় সরকার উপ-পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ, সিভিল সার্জন ডা. মো. হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক একেএম শামসুল ইসলাম খান মাসুম, বন ও পরিবেশ সম্পাদক এনায়েত করিম অমি, নারীনেত্রী বিলকিস বেগম প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে মুক্তাঙ্গণ এলাকায় পরিচ্ছন্নতা অভিযান এবং মশক নিধনে ঔষধ ছিটানো হয়।

কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া ছাড়াও রাজনীতিক, সাংবাদিক, শিক্ষক-শিক্ষার্থী, প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী এবং নানা শ্রেণি-পেশার মানুষ কর্মসূচিতে অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর