কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


রেঞ্জসেরা এসআই কিশোরগঞ্জ সদর মডেল থানার অজিত কুমার সরকার

 স্টাফ রিপোর্টার | ২৬ আগস্ট ২০১৯, সোমবার, ৪:২০ | কিশোরগঞ্জ সদর 


ঢাকা রেঞ্জ পুলিশের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত ও পুরস্কৃত হয়েছেন কিশোরগঞ্জ সদর মডেল থানার এসআই অজিত কুমার সরকার। জুলাই, ২০১৯ মাসের পারফর্মেন্স বিবেচনায় তাকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত ও পুরস্কৃত করা হয়। গুরুত্বপূর্ণ মামলার তদন্ত, ওয়ারেন্ট তামিল, অন্যান্য আসামি গ্রেপ্তার, মাদক মামলার আসামি গ্রেপ্তার ও মাদক উদ্ধারে বিশেষ দক্ষতা প্রদর্শন করায় তাকে শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত করা হয়। সোমবার (২৬ আগস্ট) সকালে ঢাকা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জুলাই (২০১৯) মাসের মাসিক অপরাধ সভায় ঢাকা রেঞ্জ এর ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার) জুলাই-২০১৯ মাসের রেঞ্জসেরা এসআই হিসেবে কিশোরগঞ্জ সদর মডেল থানার এসআই অজিত কুমার সরকার এর হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

এ সময় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. আসাদুজ্জামান, অতিরিক্ত ডিআইজি আবু সালেহ মোহাম্মদ তানভীর, ঢাকা রেঞ্জ পুলিশের উর্ধতন কর্মকর্তাগণ ছাড়াও কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার) সহ ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপার (এসপি) উপস্থিত ছিলেন। কিশোরগঞ্জ সদর মডেল থানার এসআই অজিত কুমার সরকার সাম্প্রতিক সময়ে আলোচিত হত্যামামলার আসামিসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ মামলার আসামি গ্রেপ্তারসহ মাদক মামলার আসামি গ্রেপ্তার ও মাদক উদ্ধারে কৃতিত্ব দেখিয়েছেন।

এ বিষয়ে এসআই অজিত কুমার সরকার বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে নিজ দায়িত্ব সঠিকভাবে পালনের মাধ্যমে মানুষের সেবা করা। কাজের প্রতিদান হিসেবে এই পুরস্কার নিঃসন্দেহে মানুষের জন্য আরো কল্যাণমূলক কাজ এবং দায়িত্ব পালনে নিজেকে উদ্বুদ্ধ করবে। দায়িত্ব পালনের মাধ্যমে পুলিশের সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছানোর জন্য সবসময় সচেষ্ট থাকব।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর