কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে মহারাজ ত্রৈলোক্যনাথ চক্রবর্তীর নামে শিক্ষাবৃত্তি প্রদানের ঘোষণা

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ২৯ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার, ৯:১৬ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত এক  সাংবাদ সম্মেলনে উপজেলা শিক্ষাবৃত্তি প্রদান কমিটির পক্ষ থেকে বিপ্লবী মহারাজ ত্রৈলোক্যনাথ চক্রবর্তীর নামে শিক্ষাবৃত্তি প্রদানের ঘোষণা দেওয়া হয়। বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকালে উপজেলা নির্বাহী অফিসার এর অফিসরুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা শিক্ষাবৃত্তি প্রদান কমিটির সভাপতি কাউসার আজিজ সাংবাদিকদের জানান, উপজেলার রাজস্ব তহবিল থেকে উপজেলার পৌরসভা ও ইউনিয়নের জনসংখ্যা অনুপাতে কৃতী শিক্ষার্থী নির্বাচন করে প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান করা হবে।

এ সময় ইউএনও কাউসার আজিজ বলেন, এই অঞ্চলের বিশেষ ব্যাক্তিত্ব ব্রিটিশ বিরোধী আন্দোলনের অন্যতম বিপ্লবী মহানায়ক মহারাজ ত্রৈলোক্যনাথ চক্রবর্তীর নামে উপজেলা প্রশাসনের উদ্যোগে ২০১৮-১৯ অর্থ বছরের রাজস্ব তহবিল থেকে ১ম বারের মতো উপজেলার প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থীদের ৪র্থ, ৭ম, ৯ম ও একাদশ শ্রেণির দরিদ্র, অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের ৪টি ক্যাটাগরিতে এককালীন শিক্ষা বৃত্তি প্রদান করা হবে। সংবাদ সম্মেলনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নুরে আলম, পৌর কাউন্সিলর মোজাম্মেল হকসহ উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর