কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


‘জীবনকে ভালোবাসুন, মাদক থেকে দূরে থাকুন’

 স্টাফ রিপোর্টার | ১ মার্চ ২০১৮, বৃহস্পতিবার, ৩:৩৩ | ভিডিও খবর  


‘জীবনকে ভালোবাসুন, মাদক থেকে দূরে থাকুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাদকের অপব্যবহারের বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতে তথ্য অভিযান বিষয়ে কিশোরগঞ্জে প্রেস ব্রিফিং করেছে জেলা তথ্য অফিস। জেলা প্রশাসনের সহযোগিতায় বৃহস্পতিবার দুপুরে কালেক্টরেট সম্মেলন কক্ষে এই প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) গোলাম মোহাম্মদ ভূঁইয়ার সভাপতিত্বে এতে জেলা তথ্য অফিসের সিনিয়র তথ্য কর্মকর্তা মো. সামছুল হক, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তররের সহকারী পরিচালক হাবিব তৌহিদ ইমাম, জেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা কামাল প্রমুখ বক্তৃতা করেন।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, সংবাদ সম্মেলনে জানানো হয়, বর্তমানে দেশে প্রায় ৭০ লাখ মাদকাসক্ত ব্যক্তি রয়েছে। এর মধ্যে কিশোরগঞ্জ জেলার মাদকাসক্ত লোকও রয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার জরিপ অনুযায়ী, হাসপাতালে আগত রোগীদের ১০ শতাংশ আসে মাদকজনিত বিভিন্ন সমস্যা নিয়ে। তাই বিশেষ করে তরুণ প্রজন্মকে মাদকাসক্তি থেকে রক্ষা করা খুবই অপরিহার্য হয়ে পড়েছে।

প্রেস ব্রিফিংয়ে মাদকের অপব্যবহারের বিরুদ্ধে জনসচেতনতা বাড়াতে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করা হয়। প্রেস ব্রিফিংয়ে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর