কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে ইটবোঝাই ট্রাক্টর কেড়ে নিলো দুই স্কুল ছাত্রের প্রাণ

 স্টাফ রিপোর্টার | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ২:১৩ | করিমগঞ্জ  


করিমগঞ্জে বাইসাইকেলযোগে স্কুলে যাওয়ার পথে ইটবোঝাই ট্রাক্টরের চাপায় মাহিল মিয়া (১২) ও রাজন মিয়া (১২) নামে দুই স্কুল ছাত্র নিহত হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে দেহুন্দা-করিমগঞ্জ সড়কে লাকপুর খানবাড়ির কাছে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত দুই স্কুল ছাত্রে মধ্যে মাহিল কিরাটন ফকিরপাড়া গ্রামের মিজানুল হক খোকনের ছেলে এবং রাজন একই গ্রামের প্রতিবেশী মাবুল মিয়ার ছেলে। দু’জনই দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, মাহিন ও রাজন প্রতিদিনের মতো বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে বাইসাইকেল যোগে বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। সকাল ৯টার দিকে স্কুলের নিকটবর্তী লাকপুর খানবাড়ির কাছে বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রাক্টর সরাসরি তাদের বাইসাইকেলটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই রাজনের মৃত্যু হয় এবং মাহিল গুরুতর আহত হয়। সঙ্কটাপন্ন অবস্থায় উদ্ধার করে মাহিলকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার পর পরই ট্রাক্টর ফেলে চালক পালিয়ে যায়। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাক্টরটিতে আগুন ধরিয়ে দেয়। দুই স্কুল ছাত্রের এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম জানান, ট্রাক্টরটি আটক রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর