কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ইয়াবাসেবী দুই যুবকের কারাদণ্ড

 স্টাফ রিপোর্টার | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৪:১১ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ইয়াবা সেবনের অপরাধে সাদ্দাম হোসেন (২২) ও অভি মিয়া (২৫) নামের দুই যুবককে তিন মাস করে কারাদণ্ড এবং এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরো সাত দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ্ তমাল এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

কারাদণ্ডে দণ্ডিত দুই ইয়াবাসেবীর মধ্যে সাদ্দাম হোসেন কিশোরগঞ্জ শহরের ফিসারী রোড এলাকার মৃত মরম আলীর ছেলে এবং অভি মিয়া শহরের ধানসিঁড়ি রোড এলাকার এরশাদ মিয়ার ছেলে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) শহরের বত্রিশ মনিপুরঘাট এলাকায় ইয়াবাসেবনের সময় হাতেনাতে সাদ্দাম হোসেন ও অভি মিয়াকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক কিশোরগঞ্জ কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর মো. আল কামাহ্ তমাল তাদের তিন মাস করে কারাদণ্ড এবং এক হাজার টাকা করে জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরো সাত দিনের কারাদণ্ড প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালতে সাজা দেয়ার পর দুইজনকেই কিশোরগঞ্জ জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর